সেচ্ছাসেবক হোন

বি-স্ক্যান প্রতিবন্ধী নারীদের দ্বারা পরিচালিত স্বেচ্ছাসেবী প্রতিবন্ধী ব্যক্তি সংগঠন হিসেবে একীভূত শিক্ষা, প্রতিবন্ধী ব্যক্তিবান্ধব যাতায়াত ও সর্বজনীন প্রবেশগম্যতাসহ নাগরিক অধিকার প্রতিষ্ঠায় সরকারি ও বেসরকারি সংস্থার সাথে জনওকালতিমূলক কার্যক্রম পরিচালনা করে। দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশন, মহিলা বিষয়ক অধিদপ্তর, জাতীয় জাদুঘর, ঢাকা বিশ্ববিদ্যালয় ইত্যাদি গণস্থাপনায় প্রবেশগম্যতা নিশ্চিতে জনওকালতিমূলক কার্যক্রম বি-স্ক্যান এর অন্যতম সাফল্য। এছাড়া প্রতিবন্ধী নারীসহ সব ধরণের প্রতিবন্ধী মানুষকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী এবং আত্মমর্যাদার সাথে সমাজে প্রতিষ্ঠিত হতে  উদ্যোক্তা প্রশিক্ষণ এবং সুদমুক্ত ঋণ প্রদানসহ নানাবিধ কার্যক্রমের মাধ্যমে কর্মসংস্থানে সহায়তা দেওয়া হয়।

বি-স্ক্যান প্রতিবন্ধী নারীদের স্বাবলম্বী করতে এবং প্রতিবন্ধী মানুষের বৃহত্তর উন্নয়নে স্বেচ্ছাসেবী বা Volunteer হিসেবে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সম্পৃক্ত করে আরও ব্যাপকভাবে কাজ এগিয়ে নিতে চায়। সে লক্ষ্যে যে যার অবস্থান থেকে আমাদের সাথে কাজ করার জন্য এগিয়ে আসার অনুরোধ জানাচ্ছি। আমাদের সাথে একটানা ছয়মাস বিভিন্ন কাজে সম্পৃক্তদের সনদ এবং সুপারিশ পত্র প্রদান করা হবে।

সেচ্ছাসেবী হিসেবে আমাদের সংগঠনের সাথে যুক্ত হতে চাইলে নিচে প্রদত্ত ফরমটি পুরন করে সাবমিট করুন । আমরাই আপনাদের সাথে যোগাযোগ করব ।

আবেদন ফরম














/** * The template for displaying the footer. * * Contains the closing of the #content div and all content after * * @package charity * @since v.1.0 */ ?>